বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

আমেরিকান বাংলা চ্যারিটি পক্ষ থেকে হতদরিদ্র তাজুলকে চিকিৎসা সহায়তা প্রদান

photo 22 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বতেরতল গ্রামের হতদরিদ্র তাজুল ইসলামকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে আমেরিকান বাংলা চ্যারিটি।

শুক্রবার (২৬ নভেম্বর) তাজুল ইসলামের বাড়িতে আমেরিকান বাংলা চ্যারিটির পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা তাজুল ইসলামের হাতে তুলে দৈনিক জাগ্রত সিলেটের স্টাফ রিপোর্টার ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহির রায়হান। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আকবর রেদোওয়ান মনা ও সাংবাদিক ফারুক আহমদ।

তাজুল ইসলাম নগদ ১০ হাজার টাকা চিকিৎসা সহায়তা পেয়ে আমেরিকান বাংলা চ্যারিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দেশ বিদেশে অবস্থানরত সবার কাছে চিকিৎসা সহায়তা চেয়েছেন। তাজুল ইসলামকে সহায়তা প্রদানের জন্য তার পারসোনাল বিকাশ নাম্বার ০১৭৩৩-৫৫০৫৭০।

তাজুল ইসলাম বলেন, প্রায় ১২ বছর আগে বাম পায়ের হাঠুর নিচে ছোট একটা ইনফেকশন থেকে ধীরে ধীরে ক্ষতস্থানের মাংস পঁচে হাড্ডি বের হয়ে যায়। টাকার অভাবে এভাবেই বছরের পর বছর পার করে চলেছেন। পায়ের চিকিৎসার জন্য প্রায় দুই লক্ষ টাকার প্রয়োজন। যার ব্যায়বার বহন করা তার পক্ষে সম্ভব হচ্ছে না। সবার সহযোগিতা পেলে তিনি আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। হতদরিদ্র তাজুল ইসলাম সবার সহযোগিতা কামনা করেছন।

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD