বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

মাওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে সিলেটে আলোচনা সভা

as31 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ন্যাপ ভাসানীর উদ্যোগে শুক্রবার বিকাল ৪টায় নগরীর কোর্ট পয়েন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর ন্যাপ ভাসানীর সভাপতি শহিদুল হক নগরীর সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ন্যাপ ভাসানীর কেন্দ্রীয় চেয়ারম্যান বঙ্গদীপ এম. এ. ভাসানী বলেন, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ছিলেন নেতার নেতা। যার কোনো বিকল্প নেই, ও বিতর্ক নেই। তাকে তুলনা করা যায় ভারতের মাহত্না গান্ধীর সাথে, ইরানের কমিউনির সাথে। তিনি ক্ষমতার বাইরে থেকেও সাধারণ মানুষের অধিকার নিয়ে আন্দোলন সংগ্রাম করে গেছে। তাকে যদি আমরা উদাহরণ হিসেবে ধার করি সমাজে দলে দলে কোন্দল, দলের অভ্যন্তরীন কোন্দল, দলের বাইরে কোন্দল কমে যাবে। মাওলানা ভাসানী ছিলেন শোষণ ও সমাজ প্রতিষ্ঠার অধিকারী।

এসময় উপস্থিত ছিলেন, ইমতিয়াজ, আব্দুল জলিল, ভাসানী ছাত্র সংস্থার আহবায়ক পলাশ মিয়া, আলম হোসেন, আল আমিন, সাজু আহমদ এবং ন্যাপ ভাসানী সিলেট জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD