রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

থাইল্যান্ডের সঙ্গে পারল না বাংলাদেশ

image 491366 1637856782 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: পাকিস্তান ও যুক্তরাষ্ট্রকে হারিয়ে নারী বিশ্বকাপ বাছাইয়ের শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ
পাকিস্তান ও যুক্তরাষ্ট্রকে হারিয়ে নারী বিশ্বকাপ বাছাইয়ের শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। কিন্তু হারারেতে থাইল্যান্ডের বিপক্ষে নিগার সুলতানারা সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি

থাই মেয়েদের কাছে বৃষ্টি আইনে বাংলাদেশ ১৬ রানে হেরেছে।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতে ধাক্কা খায় বাংলাদেশ। ডানহাতি অফস্পিনার নাট্টায়া বুশাথামের ঘূর্ণিতে সুবিধা করতে পারেননি ব্যাটসম্যানরা। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সেঞ্চুরি করা শারমীন আখতার মাত্র ১ রানে দ্বিতীয় ওভারে বুশাথামের শিকার হন। দলীয় ১৪ রানে অধিনায়ক নিগার আউট হলে চাপে পড়ে বাংলাদেশ। এরপর তৃতীয় উইকেটে ফারজানা হককে নিয়ে জুটি বাঁধেন ওপেনার মুরশিদা খাতুন। ৯৮ রানের সময় মুরশিদা ফিরলে ভাঙে ৮৪ রানের জুটি।

ফিফটি থেকে ৪ রান দূরে থাকতে মুরশিদা আউট হলেও ফিফটি পেয়েছেন ফারজানা। ৯৮ থেকে ১২০ রানের মধ্যে দ্রুত মুরশিদা-ফারজানা-রিতু ফিরলে আবারও চাপে পড়ে বাংলাদেশ। পরে রুমানা আহমেদের ২৭ আর লতা মন্ডলের ২৯ রানে ৮ উইকেট হারিয়ে ১৭৬ রানের স্কোর পায় বাংলাদেশ।

১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা দুর্দান্ত হয় থাইল্যান্ডের মেয়েদের। উদ্বোধনী জুটিতে দুই ওপেনার যোগ করেন ৯৭ রান। ৩৭ রান করে ওপেনার নাথাকান চানথাম ফাহিমা খাতুনের বলে বোল্ড হোন।১১৩ বলের ৬৯ রান করা সরনারিন টিপোচ নাহিদা আক্তারের বলে ফাহিমার হাতে ক্যাচ দেন।

১১৪ রানের মধ্যে দুই ওপেনার ফিরলে জয়ের জন্য ৮ উইকেট হাতে রেখে থাইল্যান্ডের দরকার ছিল ৬৪ বলে ৪৫ রান। এরপর আলোকস্বল্পতায় খেলা বন্ধ হয়ে যায়। পরে বৃষ্টি আইনে থাইল্যান্ড জেতে ১৬ রানে।

থাইল্যান্ডের কাছে হারলেও ৩ ম্যাচে ২ জয় নিয়ে ‘বি’ গ্রুপের পয়েন্ট তালিকার সবার ওপরে আছেন মুরশিদা-ফারজানারা।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD