বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

ভোলাগঞ্জ সাদাপাথর পযর্টকদের খাবারে সুনাম কুড়াচ্ছে “অতিথি রেস্তোঁরা”

received 609854033690006 - BD Sylhet News

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ এর প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট কোম্পানিগঞ্জে ভোলাগঞ্জ সাদা পাথর । বাংলাদেশ এর প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ভোলাগঞ্জ সাদা পাথর অন্যতম, পাহাড়ি সৌন্দর্য, পাথর, আর মায়াবতী পাহাড়ি নদীত বয়ে আসা পানি কলতানে পযর্টকদের করেছে মুগ্ধ।

প্রতিদিন সাদা পাথর এর সৌন্দর্য দেখতে আসে হাজার হাজার পযর্টক।আর সেই সুবাদে পযর্টকদের খাবারের জন্য পূর্বে ছিলো না কোনো মানসম্মত কোনো হোটেল, ইতোমধ্যে অতিথি রেস্তোরাঁ । অত্যন্ত মানসম্মত হোটেল চালু হয়েছে ইতোমধ্যে অতিথি রেস্তোরাঁ তৈরি খাবার ব্যাপকভাবে সুনাম বাড়াচ্ছে ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন স্পট এলাকায়।

এই হোটেল-রেস্টুরেন্টে উন্নতমানের সুস্বাদু খাবারের পাশাপাশি রয়েছে বিভিন্ন জেলার খাবারেরও সু ব্যবস্থা। সাফল্যের অনুপম দৃষ্টান্তের ভোলাগঞ্জ ১০নং এল সি ঘাঁটের অতিথি রেস্তোরাঁ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের অধীনে এখন কাজ করছেন কিছু সংখ্যক তরুন।

অতিথি রেস্তোরাঁর মালিক ব্যবসায়ী জাফরুল ইসলাম(বাবুল).মোঃজামান আহমদ(জামাল) মোঃ মানিক মিয়া,মাওঃআব্দুল হামিদ,মোঃ সুন্দর আলী জানান, আমাদের হোটেল-রেস্টুরেন্টের খাবার শুধু সিলেটের লোকদের কাছেই যে পছন্দের তা কিন্তু নয়, বরং বিভিন্ন জেলার বিভিন্ন লোকদের কাছেও বেশ পছন্দ তাদের এই অতিথি রেস্তোরাঁয় তৈরি খাবার।বিভিন্ন জেলার পযর্টকদের মানসম্মত খাবারের আয়োজন করাই আমাদের লক্ষ্য।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD