রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

ভাদেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন সৈয়দ রেজাউল করিম আলো

pppp69 - BD Sylhet News

বিডিসিলেট ডেস্ক :: গোলাপগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখোর পরিবেশে মনোনয়ন দাখিল করছেন ৮নং ভাদেশ্বর ইউনিয়নে নির্বাচন জনতার সমর্থনে জনতার সমর্থনে চেয়ারম্যান পদে মনোয়নপত্র দাখিল করলেন সৈয়দ রেজাউল করিম আলো।

বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রেজাউল করিম আলো সাংবাদিকদের বলেন, আমি নির্বাচিত হলে মাদকমুক্ত ও ভাদেশ্বরের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে জোড় দেব।

ভাদেশ্বর ইউনিয়নকে উন্নত স্বাস্থ্যসেবার জন্য মডেল ইউনিয়ন করতে সর্বাতœক কাজ করে যাব। পাশাপাশি তরুণ তরুণী বেকার যুবকদের জন্য আমার মহাপরিকল্পনা আছে। আপনারা জানেন ভাদেশ্বর ইউনিয়নের ঐতিহ্য সারাদেশব্যাপি সেই ঐতিহ্যের ধারাবাহিকতা বর্তমানে ক্ষীণ। আমি অতীত ঐতিহ্য ইনশাআল্লাহ ফিরিয়ে আনব।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডভোকেট এম. এ. আব্দুর রকিব, রানিক আহমদ, জাহাঙ্গীর আহমদ চৌধুরি, সাবেক ছাত্রনেতা এস রিপনসহ আরও অনেক।

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD