শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

সুনামগঞ্জে সর্বোচ্চ করদাতা দিলশাদ বেগম চৌধুরী

image 491302 1637835042 - BD Sylhet News

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে সর্বোচ্চ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন দিলশাদ বেগম চৌধুরী। এ নিয়ে চতুর্থবারের মতো সর্বোচ্চ করদাতা নির্বাচিত হলেন তিনি।

বুধবার সুনামগঞ্জ কর অফিসে সর্বোচ্চ, দীর্ঘমেয়াদি ও তরুণ করদাতাদের পুরস্কার বিতরণ করে কর অফিস। এ সময় জেলার সাতজন সর্বোচ্চ করদাতার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সুনামগঞ্জ কর অফিসের অতিরিক্ত সহকারী কর কমিশনার সালেহ আহম্মেদ ও ছাতক কর অফিসের অতিরিক্ত সহকারী কর কমিশনার মো. ফকরুজ্জামান।

২০২০-২১ বর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী তিনজন করদাতা নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন দিলশাদ বেগম চৌধুরী। তিনি ৫১ লাখ ৮১ হাজার টাকা কর প্রদান করেছেন। এ ছাড়া একই ক্যাটাগরিতে মো. সাদেকুর রহমান ও অমল কান্তি চৌধুরী সর্বোচ্চ করদাতা নির্বাচিত হন। তারা পর্যায়ক্রমে ৩২ লাখ ৯৩ হাজার ও ৩১ লাখ ৯৬ হাজার টাকা কর দিয়েছেন সরকারকে।

সর্বোচ্চ মহিলা কর প্রদানকারী হয়েছেন মোসাম্মৎ ছাইদা বানু, তিনি ৪ লাখ ৬০ হাজার টাকা প্রদান করেছেন ৪০ বছরের নিচে তরুণ করদাতা নির্বাচিত হয়েছেন মো. জহিরুল ইসলাম। তিনি ২৩ লাখ ৫৬ হাজার টাকা কর প্রদান করেছেন।

এ ছাড়া দীর্ঘমেয়াদি কর প্রদানকারী হিসেবে দুজন নির্বাচিত হয়েছেন। তাদের একজন হলেন প্রজেশ পাল চৌধুরী। তিনি ২ লাখ ২৫ হাজার টাকা কর প্রদান করেছেন। অন্যজন মলয় ভূষণ রায়। তিনি ৫৭ হাজার টাকা কর প্রদান করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রত্না সাহা, সাবেক সাধারণ সম্পাদক একেএম মহিম, সুনামগঞ্জ কর পরিদর্শক ছালাহ উদ্দিন, ছাতক কর পরিদর্শক বাবুল কান্তি দাশ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD