রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

সিমলার ছবি মুক্তি ইউটিউবে

303473 IMG 9651 - BD Sylhet News

বিনোদন ডেস্ক :: ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। দীর্ঘদিন তিনি পর্দার বাইরে। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’- নামের সিনেমাটি দিয়ে পর্দায় ফেরার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। কারণ, এই সিনেমা প্রদর্শনের অযোগ্য ঘোষণা করেছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। তাই আর কোনো উপায় না পেয়ে সিনেমাটি ইউটিউবে মুক্তির উদ্যোগ নেয়া হয়েছে। ২৫শে নভেম্বর সিনেমা কটেজ নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিনেমার পরিচালক রুবেল আনুশ বলেন, ‘প্রেমকাহন’ নামে গত ২৭শে অক্টোবর সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে ২রা নভেম্বর ছাড়পত্র না দেয়ার সিদ্ধান্ত নেন। যদিও ৩০ দিনের মধ্যে আপিলের সুযোগ রয়েছে।

কিন্তু ওই পথে আর যেতে চান না নির্মাতা। আজই ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। অসম বয়সের প্রেমের গল্প নিয়ে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিমলার বিপরীতে এতে অভিনয় করেছেন মামুন। এর আগে ‘ঘেটুপুত্র কমলা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন মামুন। সত্য ঘটনা অবলম্বনে ২০১৪ সালের আগস্ট মাসে এ ছবির শুটিং শুরু হয়। সিনেমায় ৩৮ বছর বয়সী এক নারীর প্রেমে জড়িয়ে পড়ে ১৮ বছরের এক তরুণ। ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD