শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

বিয়ানীবাজারে নৌকার প্রার্থী চূড়ান্ত হলেন যারা

aa13 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: বিয়ানীবাজার উপজেলার ১০ টি ইউনিয়নে নৌকার প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। চুড়ান্ত তালিকায় তৃণমূল ভোটে জয়ী ১০ ইউনিয়নের মধ্যে ৩ টি ইউনিয়নে প্রার্থী পরিবর্তন করেছে দল।

উপজেলার দুবাগ ইউনিয়ন থেকে নৌকার চুড়ান্ত প্রার্থী হিসেবে আব্দুস সালাম, তিলপাড়া ইউনিয়ন থেকে এমাদ উদ্দিন,মোল্লাপুর ইউনিয়ন থেকে শামিম আহমেদকে নির্ধারণ করা হয়েছে। তবে বাকি সাতটি ইউনিয়নে তৃণমূল ভোটে জয়ীরা নির্ধারিত হয়েছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে বিয়ানীবাজার উপজেলা সহ সিলেট ও চট্টগ্রাম বিভাগের উপজেলা গুলোর নৌকার চুড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়।

এদিকে মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ ঘনিয়ে আসায় অনেকটা চিন্তায় ছিলেন বিয়ানীবাজার উপজেলার দশটি ইউনিয়নের নৌকার সম্ভাব্য প্রার্থীরা তবে মঙ্গলবার চুড়ান্ত ঘোষণার পর তাদের সেই অপেক্ষা শেষ হয়েছে।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল ভোটে জয়ী ও চুড়ান্ত প্রার্থীরা হলেন আহবাবুর রহমান খান (তিলপাড়া) মোঃ মাহমুদ আলী ( চারখাই) জহুর উদ্দিন (শেওলা) মোহাম্মদ বাহার উদ্দিন (কুড়ার বাজার) মোহাম্মদ আমান উদ্দিন (মাথিউরা) হুমায়ুন কবির (মুড়িয়া) এম এ জলিল (লাউতা)।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD