শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত,পুত্রের অবস্থা আশঙ্কাজনক

Screenshot 20211123 200037 Facebook - BD Sylhet News

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফজলুর রহমান চৌধুরী নামের এক বৃদ্ধের মৃত্যু ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তার ছেলে বেলাল আহমদ চৌধুরী কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল আড়াইটার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের থানাবাজার ফলাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক চালক তাৎক্ষণিক পালিয়ে গেছে।

নিহত ফজলুর রহমান চৌধুরী (৭০) বারঠাকুরী ইউপির মিনাপাড়া গ্রামের বাসিন্দা ও গুরত্বর আহত বেলাল আহমদ চৌধুরী (২৭) তার ছেলে। জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু জানান, মঙ্গলবার অনুমান আড়াইটার দিকে ফয়জুর রহমান চৌধুরীকে নিয়ে তার ছেলে বেলাল আহমদ মোটরসাইকেল যোগে জকিগঞ্জ শহরে কাজ শেষে বাড়ি ফেরার পথে থানাবাজার ফলাহাট এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা উভয় গুরত্বর আহত হন। স্থানীয়রা পিতা-পুত্রকে দ্রুত উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে কর্মরত চিকিৎসক ফজলুর রহমান চৌধুরীকে মৃত ঘোষণা করেন এবং বেলাল আহমদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, পথিমধ্যে হয়তো ফজলুর রহমানের মৃত্যু হয়েছে। তার ছেলের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে থাকা জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানিয়েছেন, নিহত বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য থানায় নেওয়া হয়েছে। ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি পুলিশ আটক করেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD