শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

FB IMG 1637671105709 - BD Sylhet News

বিনোদন ডেস্ক:: গত জুলাই মাসে কিরণ রাও-এর সাথে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনেছেন বলিউড ‘পারফেকশনিস্ট’ আমির খান। এই খবরে চমকে উঠেছেন আমির ভক্তরাও, সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন আমির-কিরণ। কিন্তু আজ তারা সাবেক। যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙার কথা ঘোষণা করেন দুজনে। তবে বন্ধুত্বের সম্পর্কটা টিকিয়ে রেখেছেন আজাদের বাবা-মা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। আগামী এপ্রিলে ‘লাল সিং চড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা সারবেন মিস্টার পারফেকশানিস্ট। পাত্রীও খুব চেনা। দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখের সাথেই নাকি তৃতীয় নিকাহ সারতে চলেছেন আমির।

সত্যি কি বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন আমির-ফতিমা? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘থ্রি ইডিয়টস’ তারকা। কিন্তু আমির-ফাতিমার বিয়ের এই জল্পনা সম্পূর্ণ ভুয়া জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠমহল। আমির-করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও রিলিজ ডেট সামনে আসার পর থেকেই আমির খানের বিয়ের ভুয়া খবর চাউর হয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এই নিয়ে কোনো রকম মন্তব্য করতে চান না তিনি।

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ার রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড় অংশের দাবি ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সাথে নিজের সংসার ভেঙেছেন আমির খান। তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তার মেন্টর মাত্র। তাদের মধ্যে কোনো রকমের প্রেম সম্পর্ক নেই, বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সাথে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সাথে তার দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান। সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD