শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

নিউজিল্যান্ড সিরিজেও নেই তামিম ইকবাল

pq2 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: পাকিস্তান সিরিজ দিয়ে ফিরতে চেয়েছিলেন তামিম ইকবাল। কিন্ত আঙুলের ইনজুরিতে সেটা সম্ভব হয়নি। এর সঙ্গে এবার যোগ হলো আসন্ন নিউজিল্যান্ড সফরও। আগামী মাসে জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ডে যাওয়া হবে না তামিমের। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লীগ খেলতে গিয়ে পাওয়া চোটে অন্তত এক মাস পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাকে। সোমবার ইংল্যান্ডে অভিজ্ঞ ফিজিশিয়ানের পরামর্শ নিয়েছেন তামিম। তার অবস্থা পর্যবেক্ষণ করে সেই ফিজিশিয়ানই পরামর্শ নিয়েছেন এক মাস বিশ্রাম নেওয়ার জন্য। এ কারণেই মূলত দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়া হবে না তার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘ফিজিশিয়ানের সঙ্গে কথা বলেছে তামিম।
কোনো সার্জারি লাগবে না। তবে এক মাস বিশ্রাম নিতে বলেছে। যে কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারছে না তামিম।’

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে এক সপ্তাহের বিশ্রাম পাবে বাংলাদেশ দল। ডিসেম্বরের মাঝমাঝি সময়ে যাবে নিউজিল্যান্ড সফরে। কোয়ারেন্টিন শেষে ১লা জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম টেস্ট। ৯ জানুয়ারি মাঠে গড়াবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

গত মার্চে জিম্বাবুয়ে সফরে ইনজুরি নিয়ে ওয়ানডে সিরিজ খেললেও তামিম টেস্ট ও টি-টোয়েন্টি খেলেননি। পরবর্তীতে আঙুলের ইনজুরিতে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজেও ছিলেন না। এরপর হুট করে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। এভারেস্ট প্রিমিয়ার লীগে খেলতে গেলেও আঙুলে আঘাত পান নতুন করে! অথচ এই চোট সারিয়েই তার ফেরার কথা ছিল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD