বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

হবিগঞ্জে দুই হাজার কেজি চা পাতা জব্দ, আটক ৬

FB IMG 1637602547393 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই হাজার কেজি চোরাই চা-পাতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।সোমবার (২২ নভেম্বর) বিকেলে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেবের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চা-পাতা উদ্ধার ও ৬ জনকে আটক করে। এসময় পাচারকালে ব্যবহৃত একটি পিকআপভ্যানও উদ্ধার করা হয়। পরে তাদেরকে নিয়ে যাওয়া হয় শায়েস্তাগঞ্জ থানায়।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা খবর পান ওই এলাকা দিয়ে একটি পিকআপভ্যান যোগে চোরাই চা-পাতা পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে পিকআপভর্তি ৪০ বস্তা চা-পাতা জব্দ করা হয়। যা কেজিতে প্রায় দুই হাজার কেজি এবং আনুমানিক বাজার মূল্য প্রায় ৮ লাখ টাকা।

(ওসি) আরো জানান, আটককৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও তাৎক্ষণিক তাদের পরিচয় দিতে পারেননি তিনি। ওসি জানান, চা-পাতাগুলো ভারতীয় কি না এখনই বলা যাচ্ছে না।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD