বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল
cloudservicebd.com

সিলেটে আওয়ামী লীগের ৬ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী দল থেকে বহিষ্কার

Screenshot 20211122 013948 Gallery - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক :: দলীয় প্রার্থীর বিরুদ্ধে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলায় ৫ জন (পাঁচজন) বিদ্রোহী আওয়ামী লীগের প্রার্থী  ও জৈন্তাপুর উপজেলায় ১জন (এক জন) মোট ৬ জনকে দল থেকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। সোমবার (২২ নভেম্বর) রাতে সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত সিলেট জেলার দক্ষিণ সুরমা ও জৈন্তাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থায়ী সরকারের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড কর্তৃক মনোনীত দলীয় প্রার্থীদের যুদ্ধের দক্ষিণ সুরমা উপজেলা ইউনিয়ন এর ৫ জন  এবং জৈন্তাপুর উপজেলায় একটি ইউনিয়নে ১ জন (একজন) দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার নিম্নলিখিত ৬ জন বিদ্রোহী প্রার্থীকে সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ নিজ নিজ পদ ও দলের প্রাথমিক সদস্যপদ থেকে সরাসরি বহিষ্কার করে পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য সিলেট জেলা আওয়ামী লীগ বরাবরে আবেদনের প্রেক্ষিতে নিম্নলিখিত বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে পরবর্তী কার্যক্রম ও চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবরের সুপারিশ প্রেরণ করা হলো।

দক্ষিণ সুরমা উপজেলায় বহিষ্কাররা হলেন

১.মুজিবুর রহমান-সদস্য , সিলাম ইউনিয়ন আওয়ামী লীগ ও ৫ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

২.মোহাম্মদ নেছারুল হক বুস্তান, সহ-সভাপতি ৭নং জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ৭নং জালালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী।

৩.ফখরুল ইসলাম সাইস্তা, সদস্য ৮নং মোগলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী।

৪.শামিনুল হক শেবুল-৮নং মোগলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা,সাবেক ছাত্রলীগ নেতা এবং ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী।

৫.নুরুল ইসলাম আলম, সদস্য, ৯নং দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান  প্রার্থী।

জৈন্তাপুর উপজেলায় বহিষ্কার হলেন – আমিনুর রশিদ -সহ-সভাপতি, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও চিকনাগুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD