শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

আজমিরীগঞ্জে স্থগিত কেন্দ্রে ভোট ৩০ নভেম্বর

UP Election Logo 2 - BD Sylhet News

আজমিরীগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নের ২নং ওয়ার্ডে সহিংসতায় ফলাফল স্থগিত হওয়া কেন্দ্রে পুনরায় ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৩০ নভেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে ওই কেন্দ্রের ভোট।

রোববার (২১ নভেম্বর) বিকালে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগামী ৩০ নভেম্বর ২ নং ওয়ার্ডের ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়(আটপাড়া দক্ষিণ) কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে। পূর্বের নিয়মেই সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যে প্রার্থীরা প্রতিদ্বন্ধীতা করেছিলেন তারাই আবার প্রতিদ্বন্ধীতা করবেন।

এর আগে গত ১১ নভেম্বর আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গণনার সময় জলসুখা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের দুই প্রার্থীর বাকবিতণ্ডার জেরে দুই চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহমেদ খেলু (আনারস) ও রুকসানা আক্তার শিখার (নৌকা) সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়। পুড়িয়ে দেয়া হয় ব্যালট পেপার। ভাংচুর হয় অন্তত ১০টি বাড়িঘর। সংঘর্ষে আহত হন প্রায় অর্ধশত লোক।

এরই প্রেক্ষিতে ১২ নভেম্বর সন্ধ্যায় ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে অজ্ঞাতনামা তিনশ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন

এই ওয়ার্ডে চেয়ারম্যান পদে দুইজন ছাড়াও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন ২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জন। কেন্দ্রের মোট ভোটার ৯৯৫ জন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD