বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন!
cloudservicebd.com

কানাইঘাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হাফিজ আহমদ মজুমদারের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ

Hafiz Mozumdar Sports 01 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট-৫ আসনের সাংসদ হাফিজ আহমদ মজুমদারের উদ্যোগে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় কানাইঘাট উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। ২১ নভেম্বর রবিবার রাতে নগরীর টিলাগড়স্থ স্কলার্সহোম অফিসে কানাইঘাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাংসদের পক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য মস্তাক আহমদ পলাশ।

এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, শাবিপ্রবির কলেজ ইন্সপেক্টর তাজিম উদ্দিন, গাছবাড়ী আইডিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, রমিজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ, সড়কবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ওলিউর রহমান এলএলবি, জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ, বড়বন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সামাদ আজাদ, লক্ষীপ্রসাদ আইডিয়াল একাডেমির পক্ষে ডালিম আহমদ, রাতাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদীপ রঞ্জন দে, শিক্ষানুরাগি আফতাব উদ্দিনসহ কানাইঘাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও ম্যানেজিং কমিটির সভাপতিবৃন্দ।

ক্রীড়া সামগ্রী বিতরনকালে মস্তাক আহমদ পলাশ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রীড়াবান্ধব। শিক্ষার্থীরা যাতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ নিয়ে শারিরীক ও মানসিক বিকাশ লাভ করতে পারে সেজন্য সরকার ক্রীড়াক্ষেত্রে বিভিন্ন পদক্ষেপ করেছে। ক্রীড়া সামগ্রী বিতরণ এ কর্মসূচীরই একটি অংশ। শিক্ষার্থী ও যুব সমাজ যাতে বিপথগামী না সেজন্য লেখাপড়ার সাথে সাথে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD