বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

সিলেটে নিখোঁজের দু’দিন পর রোমানার লাশ মিললো সুরমা নদীতে

nikhuj photo - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর মিরের ময়দান থেকে নিখোঁজ রোমানা বেগমের(৩৭) লাশ সুরমা নদী থেকে উদ্ধার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।সোমবার দুপুর ১টার দিকে দক্ষিণ সুরমার কানিশাইল এলাকায় সুরমা নদীতে রোমানা বেগমের লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা দক্ষিণ সুরমা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগীতায় তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর নিহতের চাচাতো ভাই আকবর হোসেন রোমানা বেগমের লাশ শনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার জানান, সুরমা নদী থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের খবর শুনে এখানে নিখোঁজ হওয়া ব্যক্তিদের কয়েকটি পরিবার আসে। তারমধ্যে মিরের ময়দানের একজন লোকের আত্মীয় স্বজনরা বলছেন মরদেহ তাদের স্বজনের।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসের সহযোগীতায় নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। গৃহবধূ মানসিক রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক সমস্যার কারণেই হয়তো তিনি নদীতে পড়ে মারা গেছেন। তবে ময়নাতদেন্তর পর বিস্তারিত জানা যাবে।

এরআগে গত শনিবার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে রোমানা বের হন। এরপর আর ফিরে আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে ওই মহিলার কোন সন্ধান না পাওয়ায় সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী করেছেন রোমানা বেগমের স্বামী, অর্ণব-৩০ মিরের ময়দানের বাসিন্দা আব্দুল হামিদ। ডায়েরী নং- ২০৬৪।

আব্দুল হামিদ বলেন,তাঁর স্ত্রী দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভোগছিলেন।স্ত্রী-সন্তানদের বাসায় রেখে তিনি সকালে কর্মস্থলে যান। দুপুর ১২টার দিকে তাঁর ছেলে মেয়েরা ফোন করে জানায়- মা কিছু না বলেই বাসা থেকে বের হয়ে গেছেন। এরপর থেকে তিনি সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করেন।

কোথাও না পেয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী করেন তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD