বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন!
cloudservicebd.com

সিলেটে পরিবহণ ধর্মঘট আজ

FB IMG 1637517923132 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: পাঁচদফা দাবিতে সিলেট জেলায় আজ ভোর ৬টা থেকে গাড়ির চাকা বন্ধ থাকবে। অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। আজ সোমবার (২২ নভেম্বর) ভোর ৬টা থেকে ধর্মঘটে বাস, সিএনজিচালিত অটোরিকশা ও পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ থাকবে। ধর্মঘট পলনের জন্য শ্রমিক ফেডারেশনের নগরীর ও আশপাশ এলাকায় মাইকিংয়ের সাধ্যমে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। গতকাল রোববার (২১ নভেম্বর) সকালে ফেডারেশনের সিলেট বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৯ নভেম্বর সিলেটের জেলা প্রশাসকের কাছে আমরা ৫ দফা দাবি জানিয়ে স্মারকলিপি দিয়েছি। এ ব্যাপারে কোনো উদ্যোগ না নেওয়ায় আগের ঘোষণা অনুযায়ী সোমবার সকাল থেকে সিলেটে সব ধরনের গণপরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

পাঁচ দফা দাবি হচ্ছে, সিলেট জেলা অটোটেম্পু ও অটো রিকশাচালক শ্রমিক জোটের ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা এবং বিনা প্রতিদ্ব›িদ্বতায় ঘোষিত কমিটি বাতিল করা ও মনোনয়ন ফির আদায়কৃত লাখ লাখ টাকা ফেরত দেওয়াসহ সিলেটের আঞ্চলিক শ্রম দপ্তরের উপপরিচালককে প্রত্যাহার, সিলেট জেলা বাস, মিনিবাস কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতাদের ওপর কোতোয়ালি থানায় দায়ের করা মামলা প্রত্যাহার; সিলেটের ট্রাফিক ও হাইওয়ে পুলিশের হয়রানি বন্ধ, মেয়াদোত্তীর্ণ সেতুতে (শেরপুর সেতু, শেওলা সেতু, লামাকাজী সেতু, ফেঞ্চুগঞ্জ সেতু ও শাহপরান সেতু) টোল আদায় বন্ধ এবং সিলেটের চৌহাট্টাসহ নগরীর বিভিন্ন স্থানে কার, মাইক্রোবাস, লেগুনা, সিএনজিচালিত অটোরিকশাসহ ছোট গাড়ির জন্য পার্কিংয়ের ব্যবস্থা করা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD