বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

ব্যাটারি রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স এর দাবিতে সিলেটে সংহতি সমাবেশ

SYLHET SONGHOTI SOMABESH PHOTO 01 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা বাসদ বরিশাল জেলার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী , অবিলম্বে ব্যাটারি রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স দেওয়া দাবি জানিয়ে বলেছেন, খোঁড়া যুক্তি দিয়ে যদি ব্যাটারি চালিত যান বন্ধ করা হয় তাহলে সিলেটসহ সারাদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি ব্যাটারি রিক্সা ও ইজিবাইকের লাইসেন্সসহ ৫ দফা দাবিতে সিলেটে সংহতি সমাবেশে প্রধান বক্তৃতা হিসেবে এই দাবি জানান।

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট ও রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের উদ্যোগে রবিবার (২১ নভেম্বর) বিকেল ৩ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই সংহতি সমাবেশের আয়োজন করে।

শ্রমিক ফ্রন্টের সিলেট জেলা যুগ্ম আহবায়ক ও রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের সিলেট মহানগর এর নেতা প্রণব জ্যোতি পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব ইমরান হাবিব রুমন, বাসদ সিলেট জেলা সমন্বয় আবু জাফর, জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, জাতীয়তাবাদী শ্রমিক দল সিলেট জেলা সভাপতি সুরমান আলী। বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমনয়ক ও ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) জেলা সভাপতি সিরাজ আহমেদ, সিপিবি সিলেট জেলার নেতা সাতী রহমান, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন এর জেলা সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, বাসদ জেলা সদস্য জুবায়ের আহমেদ চৌধুরী সুমন।

রিক্সা, ব্যাটারি রিক্সা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইমরান হাবিব ুেমন বলেন, সকল যানবাহন দুর্ঘটনা করলেও শুধু ব্যাটারি চালিত রিকশার উপর দুর্ঘটনার দায় দেওয়া অযুক্তিক।
প্রয়োজনে রিকশার ডিজাইন আধুনিকায়ন করে ব্যাটারি চালিত রিকশার লাইসেন্স দেওয়ার দাবি জানান।

সংহতি সমাবেশে সিলেট মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে সহস্রাধিক রিকশা চালকরা মিছিল করে শহিদ মিনারে আসেন।

সংহতি সমাবেশ পরিচালনা করেন সংগ্রাম পরিষদের সংগঠক মঞ্জু আহমেদ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD