বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

শিরোনাম ::
যাত্রীবাহী বাস থেকে পকেটমার চক্রের ৫ সদস্য আটক তাহিরপুরে ৪ চোরাকারবারি গ্রেফতার জোর করেই কোহলির অধিনায়কত্ব কেড়ে নিয়েছে ভারত! সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত!
cloudservicebd.com

সিলেটে অবস্থানরত কলকলিয়া ইউনিয়নবাসীর সাথে রফিক মিয়ার মতবিনিময় সভা

kolkolia motobinimoy sova photo 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব রফিক মিয়া সিলেট মহানগরে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নবাসীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব রফিক মিয়ার উদ্যোগে রবিবার (২১ নভেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে হিরা মিয়া সভাপতিত্বে ও আব্দুল জব্বার শাহীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ইউনাইটেড এর পরিচালক সফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিবা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাব আলী, ডা: ফয়েজুর রহমান, মরতুজ আলী,গোলাপ মিয়া, সৈয়দ দরবেশ আলী, আবুল খয়ের, সৈয়দুন নূর, আব্দুন নুর, মুক্তাদুল হক সুজা, সমসের জামান, হারুন মিয়া, কুহিনূর, সাদিকুর রহমান সাদিক, মো: সাইদুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আলী আসকর, মাসুদ আহমদ, হুমায়ুন ফরিদি, মাহবুব রহমান, মো: নানু মিয়া, রাছন আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়নের বিশিষ্ট মুরব্বি ও যুবকরা।

মতবিনিময় সভায় রফিক মিয়া তার বক্তৃতায় বলেন আমার বাবা এই ইউনিয়নে আপনাদের সেবা করে গেছেন তার ধারাবাহিকতায় আমিও আপনাদের সেবা করতে চাই।

তিনি আরো বলেন আমি বিশ্বাসে বিশ্বাসী, আমার পিতাকে বিশ্বাস করে আপনারা পবিত্র আমানত ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। বিনিময়ে তিনি আপনাদের সেবা করে গিয়েছেন। আমি কথা দিচ্ছি আপনাদের বিশ্বাসের অমর্যাদা আমি করবো না।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD