বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

শিরোনাম ::
কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮
cloudservicebd.com

হবিগঞ্জে নলকূপ থেকে পানি আনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

0215477 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে নলকূপ পানি আনাকে কেন্দ্র করে দুই গোষ্টির সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৫ জন। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২১ নভেম্বার) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার নয়াগড় গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত রনুয়ার (২৮) ওই গ্রামের নূর আহমেদের ছেলে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু হানিফ জানান, ওই গ্রামের নূর আহমেদের বাড়িতে উপজেলা প্রশাসনের দেয়া একটি ৯০০ ফুটের নলকূপ রয়েছে। রোববার দুপুরে প্রতিবেশি চুনু মিয়ার পরিবারের এক শিশু ওই নলকূপ পানি আনতে যায়। এ সময় নূর আহমেদের পরিবারের এক শিশু বাধা দেয়।

বিষয়টি নিয়ে দুই পরিবারের বড়দের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের আত্মিয় স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পরেন। এক পর্যায়ে রনুয়ারের বুকে একটি টেঁটাবিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম জানান, মরদেহ বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD