বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

সিলেটে অবস্থানরত কলকলিয়া ইউনিয়নবাসীর সাথে রফিক মিয়ার মতবিনিময় সভা

kolkolia motobinimoy sova photo - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব রফিক মিয়া সিলেট মহানগরে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নবাসীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব রফিক মিয়ার উদ্যোগে রবিবার (২১ নভেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে হিরা মিয়া সভাপতিত্বে ও আব্দুল জব্বার শাহীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ইউনাইটেড এর পরিচালক সফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিবা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাব আলী, ডা: ফয়েজুর রহমান, মরতুজ আলী,গোলাপ মিয়া, সৈয়দ দরবেশ আলী, আবুল খয়ের, সৈয়দুন নূর, আব্দুন নুর, মুক্তাদুল হক সুজা, সমসের জামান, হারুন মিয়া, কুহিনূর, সাদিকুর রহমান সাদিক, মো: সাইদুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন আলী আসকর, মাসুদ আহমদ, হুমায়ুন ফরিদি, মাহবুব রহমান, মো: নানু মিয়া, রাছন আহমদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়নের বিশিষ্ট মুরব্বি ও যুবকরা।

মতবিনিময় সভায় রফিক মিয়া তার বক্তৃতায় বলেন আমার বাবা এই ইউনিয়নে আপনাদের সেবা করে গেছেন তার ধারাবাহিকতায় আমিও আপনাদের সেবা করতে চাই।

তিনি আরো বলেন আমি বিশ্বাসে বিশ্বাসী, আমার পিতাকে বিশ্বাস করে আপনারা পবিত্র আমানত ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। বিনিময়ে তিনি আপনাদের সেবা করে গিয়েছেন। আমি কথা দিচ্ছি আপনাদের বিশ্বাসের অমর্যাদা আমি করবো না।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD