শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

স্টেজ শিল্পীদের আবেগের জায়গা-হৈমন্তী

303066 qqq - BD Sylhet News

বিনোদন :: চলতি প্রজন্মের সুকন্ঠি সংগীতশিল্পী হৈমন্তী। বছর জুড়েই স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন। ব্যস্ত থাকেন নতুন গান নিয়েও। যদিও করোনা মহামারির কারণে দীর্ঘ সময় সংগীতাঙ্গন অনেকটাই স্থবির হয়ে ছিল। এখন পরিস্থিতির উন্নতি হওয়ায় স্টেজ শুরু হয়েছে, শিল্পীদের ব্যস্ততাও বেড়েছে। হৈমন্তীও এরইমধ্যে ব্যস্ত হয়েছেন স্টেজে। অনেক দিন পর স্টেজ শুরু হয়েছে। কেমন লাগছে? এ শিল্পী বলেন, স্টেজ প্রকৃত শিল্পীদের মূল জায়গা।
এই জায়গাটি এতদিন করোনার কারণে স্থবির হয়েছিল। এখন শুরু হয়েছে। তবে পুরো দমে হয়নি। আশা করছি সামনে হবে।

স্বাভাবিকভাবেই স্টেজে ফিরে অন্যরকম ভালো লাগা কাজ করছে। কারণ স্টেজ শিল্পীদের আবেগের জায়গা। শ্রোতাদের সাথে সরাসরি যোগাযোগের জায়গা। কদিন আগে দুবাই এক্সপো শো করে এলাম। এখন দেশের ভেতর শো করছি।

নতুন গানের কি খবর? হৈমন্তী বলেন, আরটিভি মিউজিকের ব্যানারে একটি বৃষ্টির গান প্রকাশের অপেক্ষায় আছে মিউজিক ভিডিওসহ। আরটিভি ফোক স্টেশনে আমার কাভার করা ‘নিশা লাগিলো রে’ গানটি এরই মধ্যে এক কোটি ভিউ পার করেছে ইউটিউবে। যার কারণে নতুন নতুন ফোক গানে ব্যস্ততা বেড়েছে। ‘নিশা লাগিলো রে’ গানটি জেকে মজলিশ ভাইয়ের সংগীতায়োজনে গেয়েছিলাম। এরই মধ্যে গানটি নিয়ে নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন শ্রোতারা। পাশাপাশি আধুনিক গানের বাইরেও ফোক গানে প্রস্তাব আসছে নতুন নতুন। সেখান থেকে পছন্দমতো গান গাইছি। আশা করছি নতুন যে গানগুলো করেছি সেগুলোও ভালো লাগবে সবার।

চলচ্চিত্রের গানের ব্যস্ততা কেমন? এ গায়িকার উত্তর- শুরু থেকেই চলচ্চিত্রে কিছু ভালো গান গাইবার সুযোগ আমার হয়েছে। সম্প্রতি সরকারি অনুদানের দুটি ছবিতে গান গেয়েছি। এরমধ্যে জেএইচ মিন্টুর পরিচালনায় একটি ছবিতে গান গেয়েছি। সুজন আরিফের সুরে গানটির সংগীতায়োজন করেছেন ফুয়াদ নাসের বাবু। অন্যদিকে সরকারি অনুদানের ‘একটি না বলা গল্প’ ছবির একটি গানেও কণ্ঠ দিয়েছি। এর পরিচালক পঙ্কজ পালিত।

গানটির কথা ও সুর রচনা করেছেন সাবাব আলী আরজু। আশা করছি গানগুলো ভালো লাগবে সবার। সংগীতের এখনকার অবস্থা কেমন মনে হচ্ছে? এ সংগীতশিল্পী বলেন, করোনার কারণে ভয়াবহ অবস্থা পার করেছি আমরা। বিশেষ করে শিল্পী-মিউজিশিয়ানরা। কারণ স্টেজ শো বন্ধ ছিল। এখন অবস্থা আগের থেকে ভালো। স্টেজ শো হচ্ছে, নতুন গানের ব্যস্ততা বাড়ছে, টিভি অনুষ্ঠান হচ্ছে। আশা করছি আগের মতো সব স্বাভাবিক হবে এবং আমরা পুরোদমে ছন্দে ফিরতে পারবো।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD