বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

জরিমানার সঙ্গে এক ডিরেরিট পয়েন্ট আফ্রিদির

303113 n2 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: আফিফ হোসেনকে বল ছুড়ে মারায় পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদিকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করেছে আইসিসি। সঙ্গে ভর্ৎসনা জানিয়ে আফ্রিদির নামের পাশে যোগ করা হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

আইসিসির লেভেল ১ এর কোড অব কন্ডাক্ট ভাঙেন শাহিন শাহ আফ্রিদি। কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৯ ভঙ্গ করেন পাকিস্তানের এই পেসার। এ ধারায় আফ্রিদিকে সর্বনিম্ন সাজা দিয়েছে আইসিসি। ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানার সঙ্গে আনুষ্ঠানিক ভর্ৎসনার পাশাপাশি ১ ডিমেরিট পয়েন্ট পেয়েছেন তিনি। ফিল্ড আম্পায়ার গাজী সোহেল, সোহেল তানভীর এবং থার্ড আম্পায়ার মাসুদুর রহমান মুকুল আর চতুর্থ আম্পায়ার শরফদ্দৌলা ইবনে সৈকত অভিযোগ গঠন করেন। পরে আফ্রিদি তার অপরাধ স্বীকার করায় শুনানির প্রয়োজন পড়েনি।

ঘটনাটি ঘটে ম্যাচের তৃতীয় ওভারে।

আগের দুই ওভারে ওপেনারদের হারিয়ে বিপাকে বাংলাদেশ। চার নম্বরে খেলতে নামা আফিফ হোসেন এসেই আফ্রিদির প্রথম বলেই ছক্কা হাঁকান। আফিফ তার দ্বিতীয় বলে ড্রাইভ খেলেন। বল যায় শাহিন শাহর হাতে। বল পেয়েই আফিফের দিকে সেটি ছুঁড়ে মারেন শাহিন শাহ। আঘাত করে আফিফের পায়ের অরক্ষিত অংশে।

পরে দেখা গেছে, পপিং ক্রিজের ভেতরেই ছিলেন আফিফ। রান নেওয়ার কোনো চেষ্টাও করেননি তিনি। অনেকটা অকারণেই আফিফের দিকে বল ছুঁড়ে মেরেছেন পাকিস্তানি পেসার।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD