রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

শ্রীমঙ্গলে ৩দিন পর বাগান থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

m1 - BD Sylhet News

শ্রীমঙ্গল প্রতিবেদক :: শ্রীমঙ্গলে নিখোঁজের তিনদিন পর নির্জন রাবার বাগান থেকে মিনা বেগম নামে এক ছাত্রীর মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২১ নভেম্বর) সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রুপাইছড়া রাবার বাগানের ভিতরে ওই কিশোরীর লাশ দেখতে পেয়ে এলাকাবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মিনা বেগম মির্জাপুর ইউনিয়নের কামাশী গ্রামের মঈনু মিয়ার মেয়ে।

কিশোরীর ভাই আবুল হোসেন জানান, তার বোন স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় চতুর্থ শ্রেণীতে পড়তো। শুক্রবার সমশেরগঞ্জ বাজারে যায় এর পর থেকে সে নিঁখোজ। শনিবার তারা এলাকায় মাইকিং করেন। আজ রোববার সকালে রুপাইছড়া রাবার বাগানে তার বোনের লাশ মিলে।

তিনি জানান, লাশের গলায় উড়না পেঁছানো ছিলো। পায়ে আঘাতের চিহ্ন আছে। গায়ে কামিজ ছিলো কিন্তু সেলোয়ার ছিলো না।

শ্রীঙ্গল থানার ওসি হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহের শরিরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে বাগানে ফেলে রাখা হয়েছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তিনি আরো জানান, ময়তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD