শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

সিলেট ‘সেলফি ব্রিজে’ টিকটক করতে গিয়ে এক কিশোর নিখোঁজ

Screenshot 20211120 212812 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডটকম:: সিলেট নগরীর ‘সেলফি ব্রিজ’ খ্যাত কাজিরবাজার সেতু থেকে সুরমা নদীতে পড়ে এক কিশোর নিখোঁজ হয়েছে। শনিবার (২০ নভেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের একটি ডুুবুরি দল খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

এদিকে, স্থানীয়রা কিশোর নিখোঁজের বিষয়টি নিশ্চিত করলেও তার নাম-ঠিকানা কিছু জানা যায়নি। এ বিষয়ে পুলিশও কিছু বলতে পারছে না।

ফায়ার সার্ভিসের একটি ডুুবুরি দল শনিবার সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থল থেকে দুপাশে প্রায় দুই কিলোমিটার জায়গা খুঁজেও কিশোরকে উদ্ধার করতে পারেনি বা লাশের সন্ধান পায়নি। রোববার (২১ নভেম্বর) সকালে আবারও তারা সন্ধান চালাবে বলে জানা গেছে।

এদিকে, স্থানীয়রা বলছেন, শনিবার বেলা ২টার দিকে কাজিরবাজার সেতুর উপরে রেলিংয়ে ওঠে একদল শিশু-কিশোর টিকটক করছিলো। এসময় এক কিশোর নদীতে পড়ে গিয়ে মুহুর্তে তলিয়ে যায়। স্থানীয়রা তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসকে খবর দিলে একদল ডুবুরি সন্ধ্যা পর্যন্ত খুঁজেও নিখোঁজ কিশোরের সন্ধান পায়নি।

এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সফিকুল ইসলাম ভূঞা বলেন,শনিবার দুপুর আড়াইটার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমাদের একটি ডুবুরি টিম ঘটনাস্থলে যায়। সন্ধ্যা পর্যন্ত খুঁজেও ওই কিশোরের সন্ধান পাওয়া যায়নি। রবিবার সকালে আবারও উদ্ধারচেষ্টা চালানো হবে বলে জানান তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD