বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
যাত্রীবাহী বাস থেকে পকেটমার চক্রের ৫ সদস্য আটক তাহিরপুরে ৪ চোরাকারবারি গ্রেফতার জোর করেই কোহলির অধিনায়কত্ব কেড়ে নিয়েছে ভারত! সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত!
cloudservicebd.com

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আ.লীগই বিজয়ী হবে: পানিসম্পদ উপমন্ত্রী

Shamim - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, স্বাধীনতার আগেও বঙ্গবন্ধুর বিরুদ্ধে বহু ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুকে দাবিয়ে রাখতে পারে নাই, বঙ্গবন্ধু আওয়ামী লীগকে সৃষ্টি করে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছে। আর স্বাধীনতার পরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তুলেছেন। তিনি তিল তিল বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না, সকল ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রতিহত করে বিজয়ী হবে।

শনিবার (২০ নভেম্বর) সকালে জাতীয় সংসদের পার্লামেন্ট ক্লাবে শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, যারা ষড়যন্ত্র করে সফল হবে না। এদেশের মানুষের আকাঙ্ক্ষাকে যারা দাবিয়ে রাখতে চায়, তারা সফল হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাবো। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সমৃদ্ধশালী দেশ। ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের শক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ আওয়ামী লীগ নেতাকর্মীদেরকে যথাযথভাবে পালন করতে হবে।

আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার মেয়র জাহাঙ্গীরআওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার মেয়র জাহাঙ্গীর
এনামুল হক শামীম বলেন, বিএনপিকে আর এদেশের মানুষ বিশ্বাস করে না। কারণ, তাদের অত্যাচার-নির্যাতন ও লুটপাটের কথা মানুষ ভোলে নাই। এদেশের জনগণ কথায় নয় কাজে বিশ্বাসী। এ কারণে বিএনপির আর ক্ষমতায় যাওয়ার সুযোগ নাই।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD