রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

FB IMG 1637396081556 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক:: চব্বিশ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে ফের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান। প্রথম ম্যাচে হেরে যাওয়ার পর এই ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে আজ শনিবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুই দল।

বিশ্বকাপের হতাশা ভুলে খেলতে নামা বাংলাদেশ প্রথম ম্যাচে আশা জাগিয়েও পাকিস্তানের শেষের ব্যাটারদের দাপটে প্রথম ম্যাচে ৪ উইকেটে হেরে যায়।

ফলে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায় পাকিস্তান। আজকের ম্যাচ জিতলে এক ম্যাচে হাতে রেখেই সিরিজ জিতে যাবে সফরকারীরা।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে টাইগারদের লক্ষ্য ঘুরে দাঁড়ানো ও সিরিজ বাঁচিয়ে রাখা।

প্রথম ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখেছে বাংলাদেশ।

অন্যদিকে পাকিস্তানের একাদশে এসেছে একটি পরিবর্তন। আগের ম্যাচের ম্যাচসেরা হাসান আলীকে বসিয়ে নেওয়া হয়েছে প্রথম ম্যাচে বিশ্রামে থাকা পেসার শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান এবং মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, হারিস রৌফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD