বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

টিকটক ভিডিও বানাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

1637389179.pic - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: টিকটক ভিডিও বানাতে গিয়ে নারায়ণগঞ্জে নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আনিল নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পেছনে এ দুর্ঘটনা ঘটে।

পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত আনিল পাইকপাড়া এলাকার সরদার গলির নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, আনিল এলাকায় ‘টিকটকার’ হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিগলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। শুক্রবার বিকেলে আনিল দুই বন্ধুকে সঙ্গে নিয়ে পাইকপাড়া এলাকায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন ভবনের ছাদে উঠে টিকটক ভিডিও বানাতে যায়।

ভিডিও বানানোর এক পর্যায়ে সে অসতর্কতার কারণে ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এতে তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল বলেন, ‘এ ধরনের কোনো খবর আমার জানা নেই। কেউ থানায় অভিযোগ করেনি। ‘

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD