রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

পাকিস্তানকে ১২৮ রানের টার্গেট দিলো বাংলাদেশ

b3 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: ব্যাটিং ব্যর্থতায় বিশ্বকাপ রাঙাতে পারেনি বাংলাদেশ। সংযুক্ত আরব আমিরাত থেকে ফিরে এসেছে শূন্য হাতে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যর্থতার বৃত্ত ভেদ করতে দলে অনেক পরিবর্তন এনেছেন বিসিবি নির্বাচকরা। বাদ পড়েছেন লিটন দাস, সৌম্য সরকার কিংবা মুশফিকুর রহীমের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। এক ঝাঁক তরুণদের কাঁধে ভর করে নতুন শুরুর অপেক্ষায় থাকা টাইগার বাহিনীর টপ অর্ডার ব্যর্থ হলো আবারও। শেষে আফিফ-সোহানদের ব্যাটে ভর করে পাকিস্তানকে ১২৮ রানের টার্গেট দিলো বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভার খেলে ৭ উইকেট হারায় স্বাগতিকরা।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে বাজে শুরু করেন মোহাম্মদ নাঈম। দ্বিতীয় ওভারের প্রথম বলেই উইকেট হারান তিনি।

হাসান আলীর উইকেটে পরিণত হওয়ার আগে জড়ো করেন মাত্র ১ রান। দলীয় ১০ রানে দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ। এবার ১ রানে ফেরেন অভিষিক্ত সাইফ হাসান। পাঁচ রান জড়ো করতে আরও একটি উইকেট হারায় স্বাগতিকরা। এবার সাজঘরের রাস্তা মাপেন নাজমুল হোসেন শান্ত। ক্রিজ ছাড়ার আগে ১৪ বলে ৭ রান করেন তিনি।
অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও সুবিধা করতে পারেননি। ১১ বলে ৬ রান করে মোহাম্মদ নওয়াজের বলে বোল্ড হন তিনি।
দলীয় সর্বোচ্চ ৩৬ রান করেন আফিফ হোসেন। ৩৪ বলের ইনিংসটিতে ২টি করে চার-ছক্কা হাঁকান তিনি।
এছাড়া দুই অঙ্কের কোঠা ছুঁয়েছেন নুরুল হাসান সোহান (২৮) ও মেহেদী হাসান (৩০*)।

পাকিস্তানের হাসান আলী ৪ ওভার করে ২২ রানে নিয়েছেন ৩ উইকেট। দুই উইকেট পান মোহাম্মদ ওয়াসিম। একটি উইকেট নেন মোহাম্মদ নওয়াজ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD