রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

দর্শকদের ভোটে বর্ষসেরা ফুটবলার হলেন মেসি

arg11 2111180750 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: ফুটবল বিশ্বের বিখ্যাত সংবাদমাধ্যম গোল ডটকম। সম্প্রতি এই সংবাদমাধ্যমের বিচারে বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সমর্থকদের প্রত্যক্ষ ভোটে এবার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। যেখানে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন লিও।
দীর্ঘ ছয় বছর পর গোল ৫০ এর বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন মেসি। সর্বশেষ ২০১৫ সালে বিখ্যাত এই পুরস্কারটি জিতেছিলেন তিনি।

এবার সহ ক্যারিয়ারে মোট পাঁচবার দর্শক ভোটে গোলের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মেসি। এর আগে ২০০৮, ২০১১, ২০১৩ এবং ২০১৫ সালে সেরার মুকুট মাথায় তুলেছিলেন আর্জেন্টিনা অধিনায়ক।

এবারের খেতাবটি নিজের করে নিতে লিওনেল মেসিকে বেশ বেগ পেতে হয়েছে। সর্বমোট ১৪ মিলিয়ন (১ কোটি ৪০ লক্ষ) মানুষের দেওয়া ভোটে ক্রিস্টিয়ানো রোনালদোকে অল্প ব্যবধানে পেছনে ফেলেছেন তিনি।

দর্শক ভোটের তুলনায় ৫০.০৯% ভোট পেয়েছেন মেসি। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর ঝুলিতে পড়েছে ৪৯.৯১% ভোট! রোনালদোর থেকে মাত্র ২৪টি ভোট বেশি পেয়ে এবারের বর্ষসেরার পুরস্কার জিতেছেন মেসি।

এক নজরে দেখে নিন গোলের সেরা ৫০ ফুটবলার:

লিওনেল মেসি
ক্রিস্টিয়ানো রোনালদো
রবার্ট লেভানদোভস্কি
মোহাম্মদ সালাহ
কিলিয়ান এমবাপ্পে

আরলিং হালান্ড
করিম বেনজেমা
এনগোলো কান্তে
কেভিন ডি ব্রুইন
নেইমার জুনিয়র

লুইস সুয়ারেজ
রোমেলো লুকাকু
ডি মারিয়া
ব্রুনো ফার্নান্দেজ
জসুয়া কিমিচ

পল পগবা
সন হিউং মিন
হ্যারি কেন
জিয়ানলুইজি ডোনারুম্মা
এডুয়ার্ড মেন্ডি

আশরাফ হাকিমি
জর্জিনহো
ফিল ফোডেন
ইয়ান ওবলাক
ফ্রেডরিকো চিয়েসা

পেদ্রি
লাউটারো মার্টিনেজ
রিয়াদ মাহরেজ
রুবেন ডিয়াজ
জর্জিও চিয়েলিনি

ম্যাসন মাউন্ট
কাই হ্যাভার্টজ
মেমফিস ডিপাই
লিওনার্দো বনুচ্চি
কেইলর নাভাস

রাহিম স্টার্লিং
ইলকাই গুনদোয়ান
লরেঞ্জ ইনসিনিয়ে
জ্যাক গ্রিলিশ
এমি মার্টিনেজ

দানি আলভেজ
ক্রিস্টিয়ান পুলিসিচ
লুক শ
কোকে
নিকো ব্যারেল্লা

জেরার্ড মোরেনো
হাল্ক
বুরাক ইলমাজ
মোহামেদ শেরিফ
তাকেফুসো কুবো

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD