বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

টয়লেটে নারীদের ভিডিও ধারণ, কর্মচারী আটক

cox video 2111171201 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: কক্সবাজারের চকরিয়ায় অ্যাপেক্স শু-এর শোরুমের টয়লেটে নারীদের ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।
আটককৃত রুহুল আমিন কুমিল্লার হোমনা উপজেলার শ্যামপুর গ্রামের বাসিন্দা।

বুধবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার এ তথ্য জানিয়েছেন। এর আগে, মঙ্গলবার ঐ উপজেলার আনোয়ার শপিং কমপ্লেক্সে অবস্থিত অ্যাপেক্স শু’র শোরুমে এ ঘটনা ঘটে।

পরিদর্শক আনোয়ার জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এক ব্যক্তি ৯৯৯-নম্বরে কল করে জানান- তিনি ও তার স্ত্রী আনোয়ার শপিং কমপ্লেক্সের অ্যাপেক্স শু’র শোরুমে জুতা কিনতে গিয়েছিলেন। তার স্ত্রী শোরুমের টয়লেটে গেলে সেখানকার এক কর্মচারী টয়লেট পরিষ্কারের করার কথা বলে ভেতরে ঢুকে একটি মোবাইলের ভিডিও চালু করে রেখে আসে। তার স্ত্রী বিষয়টি বুঝতে পেরে তাকে জানালে তিনি আশপাশের লোকজনের সহায়তায় ওই কর্মচারীকে আটক করেন।

চকরিয়া থানার এসআই মোশাররফ হোসেন জানান, ৯৯৯-নম্বরের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঐ শো-রুমের কর্মচারী রুহুল আমিনকে আটক করা হয়েছে। তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হবে। সৌজন্য ডেইলি বাংলাদেশ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD