রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২০ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্সে মজবুত হয়েছে বাংলাদেশের অর্থনীতির ভিত – মিজানুর চৌধুরী

PROBASHI photo - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর মিজান বলেন প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্সে গড়ে ওঠা স্তম্ভে মজবুত হয়েছে বাংলাদেশের অর্থনীতির ভিত। প্রবাসীরা সব সময় এলাকার গরীব, দুঃখী, অসহায় মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি শিক্ষার উন্নয়নেও ব্যাপক কাজ করে যাচ্ছেন। তাই প্রবাসীদেরকে আমাদের মূল্যায়ন করতে হবে।

তিনি আরও বলেন প্রবাসে থেকে রেমিট্যান্স যোদ্ধারা সব সময় দেশের দরিদ্র বঞ্চিত মানুষের কথা চিন্তা-ভাবনার মাধ্যমে সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। প্রবাসীদের দেওয়া সুযোগ সুবিদা ভোগকরে প্রতিনিয়ত উপকৃত হচ্ছে দেশের গরিব মানুষ।
প্রবাসীদের মহতি সকল কাজের কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

তিনি মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে সিলেট নগরীর সুবিধবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের উদ্যোগে ফ্রান্স প্রবাসী ছাতক দোয়ারা জনকল্যান পরিষদ ফ্রান্স এর প্রতিষ্টাতা সভাপতি মনোয়ার হোসেন মুজাহিদ এর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিষদের সভাপতি এস এম আমজদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট জুবায়ের আহমদ এর পরিচালনায় জিয়াউর রহমানের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক সমিতি সিলেট এর সভাপতি অধ্যাপক খসরুজ্জামান,  উওর খুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাজনীতিবিদ নিজাম উদ্দিন, দোলার বাজার ইউনিয়ন এর নব নির্বাচিত চেয়ারম্যান নুরুল আলম, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট এর প্রতিষ্টাতা সভাপতি শফিক আহমদ, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সাবেক সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, সাবেক সভাপতি আনোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাহেল আহমদ।

আরও উপস্থিত ছিলেন পরিষদের অন্যতম সিনিয়র সদস্য সোলেমান হোসেন চ্ন্নুু, আবু শামীম, এস এম সেফুল, সৈয়দ মুনসুর আলী, শাকিল আহমদ, উসমান আলী, আব্দুল খালিক, শাহ ওলীউর রহমান, আনোয়ার হোসেন, আব্দুল মমিন, সাংবাদিক আবু জাবের, ছিদ্দিকুর রহমান, শরীফ আহমদ, মানিক মিয়া,  আলী আহমদ, রাসেল মিয়া, মামুন হোসেন, আব্দুস সবুর, প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD