বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
যাত্রীবাহী বাস থেকে পকেটমার চক্রের ৫ সদস্য আটক তাহিরপুরে ৪ চোরাকারবারি গ্রেফতার জোর করেই কোহলির অধিনায়কত্ব কেড়ে নিয়েছে ভারত! সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত!
cloudservicebd.com

প্রেমের ফাঁদে ফেলেন তরুণী: পরে মুক্তিপণ, গ্রেফতার ৪

n7 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: মঙ্গলবার গভীর রাতে র‌্যাব-১২ এর অধিনায়কের নিদের্শনায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সিরাজগঞ্জ সদরের মাসুমপুর উকিল পাড়ায় এক অভিযান চালানো হয়। এ সময় জনৈক নুরুজ্জামানের বাসভবন থেকে কুড়ি বছরের এক নারীসহ অপহরণকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর থানার মিরপুর উত্তর পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), পুঠিয়া বাড়ী গ্রামের আব্দুল লতিফের ছেলে মোঃ মেহেদী হাসান (২৭), হোসেনপুর গ্রামের আলী আশরাফের ছেলে আব্দুল জলিল (২৮), ও ধানবান্ধি মহল্লার মানিক শেখের মেয়ে উন্নতি খাতুন মিথিলা (২০) ।

র‌্যাব সূত্রে প্রকাশ, গ্রেপ্তারকৃত উন্নতি খাতুন মিথিলা তার পূর্ব পরিচিত হাটিকুমরুলের ফল ব্যবসায়ীকে সিরাজগঞ্জ শহর থেকে তার ভাড়া বাসায় নিয়ে যায় এবং আটক করে ধৃত আসামিদ্বয়ের সহায়তায় মারধর করেন এবং ফল ব্যবসায়ী পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। এ ব্যাপারে ফল ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে র‌্যাব-১২ এর নিকট লিখিত অভিযোগ করলে উল্লেখিত ব্যক্তিদের আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD