বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

IMG 20211116 WA0067 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম:: সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব (অনূর্ধ্ব-১৯) কাবাডি প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকাল সাড়ে পাঁচ ঘটিকায় সময় সিলেট জেলা স্টেডিয়ামে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিলেট জেলা পুলিশের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় মোট ১৩ টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে ফাইনাল খেলায় বালাগঞ্জ ৪২-৯ পয়েন্টে বিশ্বনাথ থানা কে পরাজিত করে। ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম,বিশেষ অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান এবং জেলা ক্রীড়া কর্মকর্তা নূর হোসেনসহ ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ক্রীড়া সংগঠক অন্যান্য দলের কোচ ম্যানেজার উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্য মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, কাবাডি আমাদের জাতীয় খেলা এবং আমরা খেলাটি সারা বাংলাদেশে ছড়িয়ে দিতে চাই। আগামী ডিসেম্বরে আমরা উপজেলা ভিত্তিক একটি টুর্নামেন্টের আয়োজন করব। খেলাধুলায় যারা যুক্ত থাকে  তাদের মন এবং শরীর সবসময় সুস্থ থাকে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD