বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল
cloudservicebd.com

শাবির ছাত্রীকে যৌন হয়রানি, যুবককে অর্থদণ্ড

127294.jpeg - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: চট্টগ্রাম থেকে সিলেট আসছিলো সৌদিয়া পরিবহনের একটি বাস। মৌলভীবাজেরর শেরপুরে আসার পরই হঠাৎ হৈ-হুল্লোড় শুরু হয় বাসের ভেতর। হল্লা শুনে বাসের ভেতরে প্রবেশ করে পাশেই থাকা হাইওয়ে পুলিশ।

পুলিশ গিয়ে দেখতে পায়, বাসের ভেতরে এক তরুণী ও এক যুবক উত্তপ্ত বাক্য বিনিময় করছেন। তাদের বাদানুবাদে যুক্ত হয়েছেন আরও কয়েকজন যাত্রী এবং বাসের চালক-সুপারভাইজারও।

ওই মেয়েটির অভিযোগ, পর্ণো ভিডিও দেখিয়ে তাকে যৌন হয়রানি করেছেন সামনের সিটে বসা পুরুষ যাত্রীটি।

পুলিশের কাছ থেকে এমন অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যান মৌলভীবাজার সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান।

তিনি দুই পক্ষ ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্য শুনে এবং ছেলেটির মোবাইল ফোন পরীক্ষা করে মেয়েটির অভিযোগের সত্যতা পান।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থ দণ্ড প্রদান করেন। টাকা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত।

সাজাপ্রাপ্ত মো. মাহবুবুর রহমান সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাসিন্দা। আর হয়রানির শিকার তরুণী সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষার্থী।

মঙ্গলবার সকালে শেরপুরের মুক্তিযুদ্ধা চত্ত্বর এলাকায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়

এসব তথ্য নিশ্চিত করে সিলেট হাইওয়ে পুলিশ শেরপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, সামনের সিটে বসে নিজের মোবাইল ফোনে পর্ণ ভিডিও দেখিয়ে পেছনের সিটে থাকা বিশ্ববিদ্যালয় ছাতীকে উত্যক্ত করছিলেন মাহবুব। তিনি যখন শেরপুরে নেমে যেতে উদ্যোত হন তখন মেয়েটি আপত্তি জানায়। তিনি চালক ও সুপারভাইজারকে ডেকে ওই যুবককে সিলেট পর্যন্ত নিয়ে যাওয়ার কথা বলেন। এনিয়েই বাদানুবাদ শুরু হয়।

ওসি বলেন, গাড়ির ভেতর থেকে চিৎকার শুনে পুলিশ সেখানে গিয়ে বিস্তারিত জানতে পারে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে দণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের সিলেট জোনের সুপার (এসপি) মো. শহিদুল্লাহ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD