বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:০০ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

কানাডার ক্যালগেরিতে স্বেচ্ছাসেবকদের সনদপত্র বিতরণ

image 487708 1637005922 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: কানাডার ক্যালগেরিতে ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান কানাডার স্থানীয় সময় সকালে বাংলাদেশ সেন্টারে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সদস্যদের মধ্যে স্বেচ্ছাসেবক সনদপত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসুসহ অ্যাসোসিয়েশনের অন্যান্য সদস্যরা।

ফেডারেল সরকারের এমপি জসরাজ সিং হালান এ সময় স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্য বলেন, বৈশ্বিক মহামারীর এই দুঃসময়ে কমিউনিটির প্রতি আপনাদের দায়িত্ব ও কর্তব্য ভবিষ্যৎ প্রজন্মকে আগামী দিনের কাজ ত্বরান্বিত করতে উৎসাহিত করবে। শুধু সনদপত্র বিতরণ নয় আপনাদের স্বেচ্ছাসেবক এই পরিশ্রম স্মরণীয় হয়ে থাকবে। আপনাদের পরিশ্রম দেখে সামনের দিনগুলোতে অন্যরাও উৎসাহিত হবে।
বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, গত দু’বছরে যারা নিজেদের শ্রম দিয়ে কমিউনিটির সেবায় এগিয়ে এসেছেন তাদের সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা ও ভালোবাসা। ফেডারেল সরকারের প্রতি আহ্বান ধীরে ধীরে সবাইকে যেন এভাবে তাদের কাজের স্বীকৃতি প্রদান করা হয়। তিনি আরো বলেন কমিউনিটি ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা সকলকে সঙ্গে নিয়ে একযোগে কাজ করে যেতে চাই।
বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন, স্বেচ্ছায় কমিউনিটির কাজে এগিয়ে আসা সকলের প্রতি আমার আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা । ভবিষ্যতে আপনারা আপনাদের শ্রম দিয়ে এগিয়ে আসবেন এমনটাই আপনাদের কাছে আমাদের প্রত্যাশা।

এ সময় আলোচনায় অংশ নিয়ে ফেডারেল সরকারের এমপি জশোরাজ সিং হালান কমিউনিটির ভবিষ্যৎ কর্মসূচির কথা মন দিয়ে শোনেন এবং বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির বিভিন্ন কর্মকান্ডের ভূয়সি প্রশংসা করেন এবং ভবিষ্যতে তার সহযোগিতা কমিউনিটির প্রতি অব্যাহত থাকবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, ফেডারেল সরকার কানাডার বিভিন্ন কমিউনিটি মধ্যে বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবকদের কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র বিতরণ করে আসছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD