বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

শান্তিগঞ্জে ১০ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ : সন্ধান কামনা

v24 - BD Sylhet News

শান্তিগঞ্জ প্রতিবেদক :: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের মাখজানুল উলুম জয়কলস মাদ্রাসা থেকে সাদিক আহমদ(১৪) নামের এক ছাত্র ১০ দিন ধরে নিখোঁজ।

এ ঘটনায় ওই ছাত্রের বাবা জয়কলস গ্রামের রইছ উদ্দিন শান্তিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবার ও জিডি সূত্রে জানা যায়, সাদিক আহমদ(১৪) মাখজানুল উলুম জয়কলস মাদ্রাসার হিফজ বিভাগে আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করত। গত ৭ নভেম্বর আনুমানিক ভোর ৫ টায় ফজরের নামাজে তাকে দেখেছেন বলে মাদ্রাসার শিক্ষক জানান।

কিন্তু ঐদিন দুপুর ২ টায় জোহরের নামাজের পর ওই ছাত্রের বাবা রইছ উদ্দিন তার খোঁজ নিলে মাদ্রাসার এক শিক্ষক জানান ফজরের নামাজের সময় ঘুম থেকে উঠতে তাকে দেখেছেন পরে আর কিছু জানেন না তিনি। এর পর থেকেই সাদিকের পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। পরে ১৫ নভেম্বর শান্তিগঞ্জ থানায় ওই ছাত্রের বাবা জিডি করেন।

নিখোঁজ সাদিক আহমদের বাবা রইছ উদ্দিন বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও আমার ছেলের তার কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা সাদিককে উদ্ধারের চেষ্টা করছে। নিখোঁজের দিন সাদিকের গায়ে নীল রংয়ের পাঞ্চাবী ও সাদা পায়জামা ছিল ।

যদি কোন হৃদয়বান কিশোর সাদিকের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে 01703762149 এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন নিখোঁজ সাদিকের বড় ভাই ডা: হাফিজ শাকির মাহমুদ।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, ওই মাদ্রাসা ছাত্রের বাবা থানায় জিডি করেছেন। তাকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

ডিএস

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD