শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

বিয়ে ছাড়াই ৮ মাস সংসার, এবার অনশন করছেন প্রেমিকা

Screenshot 20211116 131708 Samsung Notes - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: টাঙ্গাইলের সখীপুরে বিয়ে না করেই বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ৮ মাস সংসার করার অভিযোগ উঠেছে জাকারিয়া ইসলাম রাব্বী নামে এক কলেজছাত্রের বিরুদ্ধে। এবার বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন প্রেমিকা।

দুইদিন ধরে সখীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাহার্তা রামখা পাড়া এলাকার কটাবাড়িতে অনশন করছেন ভুক্তভোগী কলেজছাত্রী। এদিকে, খবর পেয়ে পালিয়েছে প্রেমিক। অভিযুক্ত জাকারিয়া ইসলাম রাব্বী ওই গ্রামের প্রবাসী লুৎফর রহমানের ছেলে।

সোমবার বিকেলে সরেজমিনে দেখা গেছে, রাব্বীদের বাড়ির সব দরজা-জানালা বন্ধ। বাড়ির অন্য সদস্যরা ভেতরে অবস্থান করছেন আর বাইরে অনশন করছেন রাব্বীর প্রেমিকা। ঘটনা জানাজানি হওয়ায় ভিড় করছেন স্থানীয়রা।

অনশনরত কলেজছাত্রী জানান, ঘরে ঢোকার চেষ্টা করলে তাকে লাথি মেরে বাইরে ফেলে দিয়ে দরজা বন্ধ করে দিয়েছে রাব্বীর পরিবারের লোকজন। রাব্বী তাকে বিয়ে না করলে এ বাড়িতেই আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন তিনি।

ভুক্তভোগী আরো জানান, দেড় বছর আগে রাব্বীর সঙ্গে এক বন্ধুর মাধ্যমে মোবাইলে প্রথম পরিচয় হয় তার। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পৌরসভার উত্তরা মোড় এবং ক্যাপ্টেন মোড় এলাকায় দুটি বাসা ভাড়া নিয়ে ৮ মাস স্বামী-স্ত্রী হিসেবে সংসার করেন তারা। এই সময়ে বারবার বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহান শুরু করে রাব্বী। নিরূপায় হয়ে রোববার থেকে বিয়ের দাবিতে রাব্বীর বাড়িতে অনশন শুরু করেন তিনি।

রাব্বীর দাদা আবদুর রহমান বলেন, আমার নাতি অন্যায় করেছে। মাতব্বররা যে ব্যবস্থা নেবেন আমরা তা মেনে নেব।

সখীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খলিলুর রহমান বলেন, গত রাতে বিষয়টি নিষ্পত্তির জন্য উভয় পক্ষকে নিয়ে বসা হয়। পরে ছেলে পক্ষের অনিহার কারণে নিষ্পত্তি হয়নি।

বর্তমান কাউন্সিলর ফজলুর রহমান বলেন, স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে। সুষ্ঠু ব্যবস্থা না হলে আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন ওই ছাত্রীর বাবা লেবু মিয়া।

সখীপুর থানার ওসি একে সাইদুল হক ভূঁইয়া বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। তথ্যসূত্র – ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD