বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

পৃথিবীর আলো দেখা একসঙ্গে, নিভেও গেল একসঙ্গে

Screenshot 20211115 184448 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: চাঁদপুরের ফরিদগঞ্জের আলোনিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে যমজ দুই ভাইয়ের মৃত্যু হয়। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

যমজ দুই ভাই আবদুল্লাহ ও আবদুর রহমান উপজেলার আলোনিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, একই সঙ্গে পৃথিবীর আলো দেখেছিল তিন বছর বয়সী আবদুল্লাহ ও আবদুর রহমান। দুজনের একসঙ্গে বেড়ে ওঠা। কিন্তু তাদের সেই জীবনপ্রদীপ যে আবার একসঙ্গে নিভে যাবে, সেটা ভেবেই বাকরুদ্ধ তাদের পরিবার।

যমজ দুই ভাইয়ের বাবা জসিম উদ্দিন আরটিভি নিউজকে বলেন, সকাল থেকে তার দুই ছেলে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। কিছু সময় পর পরিবারের লোকজন তাদের না দেখে খুঁজতে বের হয়। কিন্তু আর খুঁজে পায়নি। পরে বাড়ির পাশে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখে পরিবারের সদস্যরা। তখন বাড়ির অন্যদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তারা দুজনই মারা গেছে বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফ চৌধুরী বলেন, যমজ দুই শিশু হাসপাতালে আনার আগেই মারা গেছে। পানিতে দীর্ঘসময় ডুবে থাকার কারণে শ্বাস বন্ধ হয়ে মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ হোসেন সংবাদমাধ্যমকে বলেন, পানিতে ডুবে যমজ দুই শিশুর মৃত্যুর ঘটনাটি আমাদের জানা নেই। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি।

সূত্র – আরটিভি নিউজ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD