বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন!
cloudservicebd.com

কানাইঘাটে ৩ কৃষকের বসত বাড়ি আগুনে পুড়ে ছাই

Kanaighat Agun Pic - BD Sylhet News

কানাইঘাট সংবাদদাতা :: সিলেট জেলার কানাইঘাট উপজেলার রাংগরাই আগফৌদ গ্রামে আগুনে পুড়ে ৩ কৃষক পরিবারের বসত বাড়ি সহ মূল্যবান জিনিসপত্র ছাই হয়ে গেছে। গত ৮ নভেম্বর রাংগরাই আগফৌদ গ্রামে বিকাল ৩টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, ঘটনার দিন গ্রামের মৃত ওয়াজিদ আলীর ছেলে রফিকুল হক (৭০), আব্দুল খালিক (৫৬) ও নুরুল হক (৬০) এর যৌথ খড়ঘর থেকে আকস্মিকভাবে আগুনের সূত্রপাত ঘটে। খড়ঘর থেকে আগুন লেগে দ্রুত তাদের বসতঘরে ছড়িয়ে পড়ে। এতে তাদের ৩ পরিবারের বসত ঘর, ২টি গোয়াল ঘর, ২টি খড়ঘর সহ নগদ টাকা, মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

অব¯’া দৃষ্টে গ্রামের আশপাশের লোকজন ঘটনা¯’লে পৌছে পরিবারের সদস্যদের রক্ষা করে নিরাপদ আশ্রয়ে নেন। এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আসলেও ৩ পরিবারের একটি ঘরও রক্ষা করা সম্ভব হয়নি। ক্ষতিগ্র¯’ রফিকুল হক সহ ৩ ভাই তারা পৃথক পৃথক ভাবে পাশাপাশি বসবাস করেন। তারা পেশায় দিনমজুর কৃষক। বর্তমানে তারা প্রতিবেশির বাড়ির বারান্দায় আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। আগুনে সবকিছু পড়ে যাওয়ায় তারা শীতের মধ্যে খুব কষ্টে আছেন।

স্থানীয় ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন গণমাধ্যমকে জানান, রাংগরাই আগফৌদ গ্রামে ৩ দিনমজুর কৃষকদের সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে, ঘটনা সম্পর্কে তিনি অবগত। সেই জন্য ক্ষতিগ্রস্তদের সরকারী ভাবে সহযোগিতা করতে তিনি চেষ্টা করবেন বলে জানান।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD