বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮
cloudservicebd.com

আঙুলের চোটে পাকিস্তান সিরিজ শেষ তামিমের

1636894808.Tamim - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে রয়েছেন তামিম ইকবাল। বিশ্বকাপেও দলের সঙ্গে ছিলেন না দেশসেরা এই ওপেনার।

পাকিস্তান সিরিজ দিয়ে মাঠে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত ছিটকে পড়লেন তিনি। আগের সেই আঙুলের চোটেই পাকিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না তামিমের।
নেপালের ফ্রাঞ্চাইজি লিগ এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে গত ৬ অক্টোবর ব্যাটিংয়ের সময় বাঁহাতে বুড়ো আঙুলে আঘাত পান তামিম। দেশে ফিরে এক্স-রে করলে ধরা পড়ে চিড়। এরপর মাঠের বাইরে চলে যান তিনি। তবে সম্প্রতি নেটে তিনি ব্যাটিং অনুশীলন শুরু করেন। কিন্তু আঙুলের ব্যথা ও ফোলা কমছিল না। চোটের অবস্থা বুঝে দেখার জন্য তাই রোববার (১৪ নভেম্বর) এক্স-রে করান তিনি। সেখানে দেখা খেল নতুন করে চিড় ধরা পড়েছে। যে কারণে আবারও মাঠের বাইরে চলে গেলেন এই ওপেনার।

গণমাধ্যমকে চোটের ব্যাপারে তামিম নিজেই বলেন, ‘আগের ফ্র্যাকচারটা ছিল ভেতরের দিকে। ওটা প্রায় সেরে গেছে। কিন্তু আমার আঙুল ফোলা ছিল বাইরের দিকে। সেজন্যই কৌতূহলবশত এক্স-রে করে দেখা গেল, ওপরের দিকে ফ্র্যাকচার আছে। সম্ভবত একসঙ্গেই দুই জায়গায় ফ্র্যাকচার হয়েছিল, আগের এক্স-রেতে ওপরের দিকেরটা ধরা পড়েনি। এখন আবার আঙুলে স্প্লিন্ট লাগানো হয়েছে। আঙুল নড়া-চড়া বন্ধ। আবার পুরো প্রক্রিয়া শুরু। ’

অবশ্য চোট কাটানোর জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দেখাবেন বলে জানিয়েছেন তিনি। দেশের বাইরে গিয়ে চিকিৎসা করানোর ব্যাপারে জানান এই ওপেনার। তবে শঙ্কা হচ্ছে অস্ত্রোপচার নিয়ে। যেটি হলে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD