বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

সজীব ওয়াজেদ জয়কে মহানগর আ’লীগের অভিনন্দন

cf61e02e462762f909f6ab3fb7ca12ad 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: দেশের তথ্য ও প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন এবং অসমান্য অবদানের স্বীকৃতিস্বরুপ এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ওর্গানাইজেশন (অ্যাসোসিও) প্রদত্ত ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দৌহিত্র, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুযোগ্য সন্তান এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সমগ্র বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের প্রযুক্তিতে বৈপ্লবিক পরিবর্তন সাধিত করছেন । ইতিমধ্যে সজীব ওয়াজেদ জয়ের ১২ বছর আগের প্রযুক্তি নিয়ে স্বপ্ন ও পরিকল্পনার সুফল বর্তমানে বাংলাদেশ ব্যাপক হারে পাচ্ছে। গ্রাম থেকে শহর সব জায়গায় প্রযুক্তির ছোঁয়া লেগেছে। সমগ্র বিশ্বকে হাতের মুঠোয় নিয়ে এসেছে। ১২ বছরের ব্যবধানে প্রযুক্তির ব্যবহার কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। যা বাংলাদেশের সামগ্রিক ও টেকসই উন্নয়নে বিশাল ভূমিকা রাখছে। সজীব ওয়াজেদ জয় ইতিমধ্যে বলেছেন, চতুর্থ শিল্পবিপ্লবের মূল নেতা হবে বাংলাদেশ। সে সক্ষমতা বাংলাদেশের আছে। কোনো সন্দেহ নেই, চতুর্থ শিল্প বিপ্লবে বিশ্বকে নেতৃত্ব দিবে বাংলাদেশ। সবকিছু বিবেচনায় তিনি বাংলাদেশকে প্রযুক্তি খাতে বৈশ্বিক প্রতিযোগিতায় যোগ্য করে তুলেছেন। তাঁর এই অসমান্য অবদানের জন্য তাঁকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD