শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে প্রকাশ্যে ছুরিকাঘাত

murder attempt - BD Sylhet News

ময়মনসিংহ নগরীতে প্রকাশ্যে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত করেছেন শাকিল আহমেদ নামে এক যুবক।

শনিবার বেলা ১১টার দিকে পাটগুদাম ব্রিজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা শাকিলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

প্রায় সাত মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয় বলে জানা গেছে। সাবেক এই দম্পতির একটি কন্যা সন্তানও আছে।
জানা যায়, ভুক্তভোগী ওই নারীর নাম আফরিন জোহানা সরকার। সে নগরীর চরনীলীয়া গ্রামের আসলাম উদ্দিনের মেয়ে। জোহানা নাসিরাবাদ কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আফরিন জোহানা সরকার বাদী হয়ে শনিবার দুপুরেই মামলা করেছেন। শাকিলকে রবিবার আদালতে তোলা হবে।

ওসি আরও জানান, শাকিল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের একটি হলে মাস্টার রোলে কর্মরত থাকলেও এক ছাত্রীকে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগে চাকুরিচ্যুত হয়েছেন কয়েকমাস আগে। চাকরিচ্যুত হওয়ার পর থেকেই জোহানার ওপর অত্যাচার শুরু করে। অত্যাচার সইতে না পেরে চলতি বছরের এপ্রিলে স্বামীকে ডিভোর্স দেয়। এতে ক্ষুব্ধ হয় শাকিল।

এরই জের ধরে শনিবার বেলা ১১টার দিকে জোহানার কলেজে যাওয়ার পথে নগরীর পাটগুদাম সেতু এলাকায় রিকশা উঠার সময় হামলা করেন শাকিল। ওই সময় বুকে ও মাথায় এলোপাথাড়ি ছুরিকাঘাত শুরু করলে জোহানার চিৎকারে আশপাশের লোকজন শাকিলকে আটক করে। পরে পুলিশের কাছে সোপর্দ করে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD