বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Screenshot 20211113 155017 Gallery - BD Sylhet News

জকিগঞ্জ প্রতিনিধি ::

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুস্তাকিম আলী হায়দার এর সঞ্চালনায় আজ শনিবার (১৩ নভেম্বর) বিকেল ৩ ঘটিকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল।

সভায় উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নিজ নিজ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক লিখিত প্রতিবেদন উপস্থাপন করেন।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়।

সভায় নিম্নলিখিত নির্দেশনা প্রদান করা হয়:

আগামী ৬ (ছয়) মাসের মধ্যে মেয়াদোত্তীর্ণ সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের উদ্যোগ নেয়া।

দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের নিয়ে ১০টি সাংগঠনিক টিম গঠন করে ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নে সাংগঠনিক দায়িত্ব প্রদান করা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শতভাগ ইউনিয়নে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ঐক্যমত্যের ভিত্তিতে দলীয় প্রার্থী মনোনয়ন করা এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে দলীয় নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করা।

ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের উদ্যোগ নেয়া। যেসব ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি নেই সেখানে নতুন কমিটি গঠন করা।

সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আহমদ আল কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান, উপ প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য হাজী আব্দুল হাছিব মনিয়া, মোঃ জাকির হোসেন, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।

এছাড়াও বর্ধিত সভায় জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ, জকিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলার ৯টি ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD