বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২২ অপরাহ্ন

শিরোনাম ::
স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল
cloudservicebd.com

ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

301844 256847094 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলতে টি-২০ বিশ্বকাপ মিশন শেষে দুবাই থেকে সরাসরি ঢাকায় পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। আজ সকাল ৮টা ১০ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অবতরণ করেন বাবর বাহিনী। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যাওয়ায় নির্ধারিত সময়ের ৬ দিন আগেই ঢাকায় পৌঁছে তারা। তবে ছুটি নেয়ায় পাকিস্তান দলের সঙ্গে আসেননি ক্যাপ্টেন বাবর আজম ও অলরাউন্ডার শোয়েব মালিক। তারা ছুটি কাটিয়ে ১৬ই নভেম্বর দলের সঙ্গে যোগ দেবেন।

সকালে বিমানবন্দর থেকে সরাসরি পাকিস্তান দল সরাসরি হোটেল সোনারগাঁওয়ের চলে গেছে। বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে, করোনা মহামারি শুরুর পর ক্রিকেটে এবারই প্রথম কোনও সফরকারী দলকে কোয়ারেন্টিন করতে হচ্ছে না। করোনা পরীক্ষায় নেগেটিভ সার্টিফিকেট থাকা এবং দুই ডোজ টিকা দেওয়া থাকলে স্বাভাবিক চলাফেরা করতেও কোনও বাধা থাকবে না।

২০১৫ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। ১৮ সদস্যের দলও দিয়েছে পিসিবি।

বিশ্বকাপ দল থেকে আসছেন না কেবল মোহাম্মদ হাফিজ। বিশ্বকাপে রিজার্ভ হিসেবে থাকা ব্যাটসম্যান খুশদিল শাহ, পেসার শাহনাওয়াজ দাহানি ও লেগ স্পিনার উসমান কাদিরকে রাখা হয়েছে বাংলাদেশ সফরের দলে। আর বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থেকে যুক্ত করা হয়েছে ইফতিখার আহমেদকে।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টির সঙ্গে দুটি টেস্টও খেলবে পাকিস্তান। শুরুটা হবে টি-২০ দিয়ে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি যথাক্রমে ১৯, ২০ ও ২২ নভেম্বর। এরপর ২৬ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর শেষ টেস্ট ঢাকায়। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হচ্ছে ১৪ নভেম্বর। পাকিস্তান ফাইনাল খেললে পরদিনই বাংলাদেশের উদ্দেশে উড়ে আসার কথা। সরাসরি দুবাই থেকে ঢাকায় আসবেন বাবর আজমরা।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোাহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম, সরফরাজ আহমেদ (উইকেটকিপার), শাহীন আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, শোয়েব মালিক, উসমান কাদির।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD