রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

জুড়ী ইউপি নির্বাচনে আ:লীগ ১, স্বতন্ত্র ৪

IMG 20211112 WA0000 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, নিজস্ব প্রতিবেদক::  জুড়ী উপজেলার ৫ ইউনিয়নের একটিতে নৌকা ও চারটিতে ঘোড়া প্রতীকের প্রার্থীরা জয়লাভ করেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সারাদেশের ৮৩৮ ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলে। এর মধ্যে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

রাত সাড়ে ১০টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। এতে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৫টি ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীক একটি ইউনিয়নে বিজয় লাভ করেছে। বাকি চারটি ইউনিয়নেই ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ বিদ্রোহী ও বিএনপি সমর্থক স্বতন্ত্র প্রার্থীরা।

জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল নুর। তিনি (নৌকা) প্রতীক নিয়ে ৭১৪৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী (ঘোড়া) প্রতীকের এমদাদুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৫২২৭ ভোট।

পূর্বজুড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র রুয়েল উদ্দিন। তিনি (ঘোড়া) প্রতীক নিয়ে ৪৭৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী (আনারস) প্রতীকের সালেহ উদ্দিন আহমদ পেয়েছেন ৩০৮৮ ভোট।

পশ্চিমজুড়ী ইউনিয়নে নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী আনফর আলী। তিনি (ঘোড়া) প্রতীক নিয়ে ৪৩৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী (নৌকা) প্রতীকের শ্রীকান্ত দাশ পেয়েছেন ৩৯৩৮ ভোট।

জায়ফরনগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র (বিএনপি) মাছুম রেজা (ঘোড়া) প্রতীকে ৯৪৭৯ ভোট পেয়ে দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নিকটতম স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (আনারস) প্রতীকে ৮০১০ ভোট পেয়েছেন।

গোয়ালবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র (বিএনপি) মোঃ আব্দুল কাইয়ুম (ঘোড়া) প্রতীকে ৫৪৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের শাহাব উদ্দিন আহমদ (নৌকা) প্রতীকে পেয়েছেন ৩৫০৩ ভোট।

জুড়ীতে দ্বিতীয় ধাপে ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১ জন, সাধারণ সদস্য ২০২ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য ৫২ জন সহ মোট ২৭৫ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন। উপজেলার ৫টি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ৯২ হাজার ৮ শত ৮১ জন। ভোট কেন্দ্র রয়েছে ৪৯ টি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD