রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

ছাতকে দশ ইউপিতে চেয়ারম্যান পদে কে কত ভোট পেলেন

IMG 20211112 WA0016 - BD Sylhet News

ছাতক প্রতিনিধি:: দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে সুনামগঞ্জের ছাতকের ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ ইউনিয়নে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। বাকী ৭টির মধ্যে বিদ্রোহী ৩, বিএনপি ২ এবং ১টি ইউনিয়নে জামাত সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন। ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৫১ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন।

ছাতক সদর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম (আনারস) ৩হাজার ১৪৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রঞ্জন কুমার দাস (নৌকা) পেয়েছেন ২হাজার ৭৪৩ ভোট।

দক্ষিণ খুরমা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবু বকর (ঘোড়া) ২হাজার ৮২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি বিদ্রোহী প্রার্থী জয়নাল আবেদীন (টেলিফোন) পেয়েছেন ২হাজার ৭৭৪ ভোট।

কালারুকা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান অদুদ আলম (নৌকা) ৯ হাজার ৭৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি আশরাফুল আলম (আনারস) পেয়েছেন ৬ হাজার ৪২৭ ভোট।

ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গয়াছ আহমদ (নৌকা) ৫হাজার ৯২২ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। এ ইউনিয়নে তার নিকতম প্রতিদ্বদ্বি ছিলেন নানু মিয়া ৫হাজার ২০ ভোট পেয়েছেন।

জাউয়াবাজার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেম্বার আব্দুল হক (ঘোড়া) ৪ হাজার ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নূরুল ইসলাম (নৌকা) পেয়েছেন ৩হাজার ৪১১ ভোট।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী (নৌকা)। তার প্রাপ্ত ভোট হল ৫হাজার ৪২৬ ভোট। নিকতম প্রতিদ্বদ্বি বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান পেয়েছেন ৪হাজার ৫৩২ ভোট।

ইসলামপুর ইউনিয়নে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান জামাত নেতা এড. সুফী আলম সুহেল (টেলিফোন)। তার প্রাপ্ত ভোট হলে ৫হাজার ৪১৭। তার নিকটতম প্রতিদ্বদ্বি মাওলানা আকিক হোসাইন(চশমা) পেয়েছেন ৪হাজার ৪৭৬ ভোট।

চরমহল্লা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা আবুল হাসনাত (মোটরসাইকেল) বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি ছিলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কদর মিয়া (নৌকা)। দোলারবাজার ইউনিয়নে বিএনপি নেতা নূরুল আলম (চশমা) বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আমির উদ্দিন (মোটরসাইকেল) ছিলেন তার নিকটতম প্রতিদ্বদ্বি।

এ ছাড়া খুরমা উত্তর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান বিল্লাল আহমদ (নৌকা) ৪হাজার ৬৩৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বি শামছুল ইসলাম খাঁন (আনারস) পেয়েছেন ৩ হাজার ৭৭৯ ভোট।

এসব নির্বাচনী ফলাফল উপজেলা সম্মেলন কক্ষ এবং স্ব স্ব রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD