বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব

FB IMG 1636668811621 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম::

সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুর গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি আর নেই। জানা যায়, সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আবুল মুহিত সুস্থ আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুর সংবাদ ছড়ানোর বিষয়টি গুজব বলে জানিয়েছেন তার পরিবারের ঘনিষ্ঠজনেরা। উনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব না রটানোর অনুরোধ করেছেন তার পরিবার।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি তার ফেসবুক ভেরিফাই আইডিতে এক স্ট্যাটাসে জানান ‘মাননীয় সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত মহোদয় এখন ও সুস্থ আছেন। উনি মারা গেছেন বলে এভাবে মিথ্যা ও গুজব ছড়ানো উচিত নয়। একটু আগে উনার ভাতিজা মুকিম ভাইয়ের সাথে আমার আলাপ হয়েছে।

প্রসঙ্গত, আবুল মাল আবদুল মুহিত ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালনের পর রাজনীতি থেকে অবসর নেন। তিনি এ পর্যন্ত ১২টি বাজেট উপস্থাপন করেন, যার মধ্যে ১০টি আওয়ামী লীগ সরকার আমলের।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD