শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলা, আহত ৭

a12 - BD Sylhet News

নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের মশিবপুর গ্রামে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে বুধবার(১০ নভেম্বর) দিবাগত গভীর রাতে প্রতিপক্ষের হামলায় মহিলা, পিতা-পুত্রসহ একই পরিবারের ৭ জন গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত পিতা-পুত্রকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

নবীগঞ্জ হাসপাতাল ও স্হানীয় সূত্রে জানা যায়, উপজেলার দীঘলবাক ইউনিয়নের মশিবপুর গ্রামের আনোয়ার মিয়ার সাথে একই গ্রামের আব্দুল আহাদ মিয়ার বাড়ির সামনের চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার (১০ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১২ টায় আনোয়ার মিয়ার এক আত্মীয় উল্লেখিত রাস্তা দিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আব্দুল আহাদ মিয়া, তার ভাই সালাম, মুকিত মিয়াসহ ২০/২৫ লোক দেশীয় অশ্রশস্র নিয়ে আনোয়ার মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। পিতাকে বাঁচতে পুত্র সোহেলসহ স্বজনরা এগিয়ে আসলে হামলাকারীদের হাত থেকে আনোয়ার মিয়াসহ তার পরিবারের কেউ-ই রেহাই পাননি। আহতরা হলেন আনোয়ার মিয়া(৮০), তার পুত্র সোহেল মিয়া (৩০), রূপবান বিবি(৫০), আয়না বিবি(৪৭), জুয়েল মিয়া(৩০), আজির উদ্দিন(২২) ও রানা মিয়া(২৪)। এর মধ্যে আনোয়ার মিয়া ও সোহেল মিয়াকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীরা আহতদের বাড়ি-ঘরেও হামলা ও ভাংচুর করেছে বলে জানাগেছে। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD