বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫০

187494 so - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার ৩ নম্বর জলসুখা ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। এসময় ব্যালট পেপারে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ২ নম্বর জলসুখা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুিষ্ঠত হয়। বিকেল সাড়ে ৪টার দিকে ভোট গণনা চলছিল। এ সময় হঠাৎ আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী রোকসানা আক্তার শিখা ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহমেদ খেলুর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরেন।

ভোটকেন্দ্রে উপস্থিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিষয়টি সামাল দিতে না পারায় সেখানে র‌্যাব ও বিজিবি সদস্যরা পৌঁছায়। পরে টিয়ার গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন আনা হয়।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স ও হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

এ সময় বেশ কিছু ব্যালট পেপার পুড়িয়ে ফেলা হয়। এছাড়া বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনার পর ওই কেন্দ্রের ভোট স্থগিত করা হয়।

প্রিজাইডিং অফিসার আব্দুল জব্বার বলেন, একটা গ্রুপ কেন্দ্র দখলের চেষ্টা করেন। এ সময় অপর একটি গ্রুপ বাধা দেয়। এ নিয় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর এই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD